ময়মনসিংহে সাপের বিষসহ ৫ জন গ্রেফতার

ময়মনসিংহে সাপের বিষসহ ৫ জন গ্রেফতার।

ময়মনসিংহের তারাকান্দায় ৮কোটি ১৪ লাখ টাকার কোবরা সাপের বিষসহ ৫ জনকে গ্রেপ্তার করে সোমবার (২৫ এপ্রিল) থানায় সোপর্দ করেছে র‌্যাব।

জানা গেছে, গত রবিবার র‌্যাব-১৪ ময়মনসিংহের ওয়ারেন্ট অফিসার মোঃ ছানোয়ার ও এস,আই আব্দুর রশিদ খানসহ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার দুপুরে তারাকান্দা উপজেলার টিউকান্দা চৌরাস্তা জালাল এন্ড সন্স নামক দোকানে কতিপয় ব্যাক্তি অবৈধভাবে আমদানিকৃত কোবরা সাপের বিষ ক্রয়বিক্রয় করছে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বাদ্রাকান্দা গ্রামের মৃত আঃ কাদের ভূইয়ার পূত্র খোরশিদ আলম ভূইয়া (৪৫)ভালকি নালপাড়া গ্রামের মৃত আঃ মজিদের পুত্র আঃ গফুর (৬১) হরিয়াতলা গ্রামের আহাম্মদ আলীর পুত্র মোঃ সিরাজুল ইসলাম (৫০)রাজদারিকেল গ্রামের রফিক মিয়ার পুত্র তরিকুল ইসলাম (১৯) ও টেংগুলিয়াকান্দা গ্রামের আঃ রশিদের পুত্র রউফ মিয়া (৩৫)কে আটক করে এবং তাদের হেফাজত থেকে ৮ কোটি ১৪ লাখ টাকা মূল্যের ১কেজি ৫শ ৯২ গ্রাম কোবরা সাপের বিষ উদ্ধার করে।
এ ব্যপারে র‌্যাবের ওরারেন্ট অফিসার মোঃ ছানেয়ার বাদী হয়ে মামলা করেছেন। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।