ময়মনসিংহে শেখ রাসেল ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন ফাইনাল খেলা

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ বাজার সংলগ্ন শেখ রাসেল ক্লাবের আয়োজনে রাত্রিকালীন ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। অতিথিদের হাতে আতসবাজি ও রঙিন ফানুস উড়িয়ে অনুষ্ঠান উদ্ভোদন করা হয়।
শনিবার (১১ ডিসেম্বর) রাতে বড়খিলা ফলিয়ার খাল সংলগ্ন মাঠে শেখ রাসেল ক্লাব ও শাফি ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা সাদ্দাম হোসেন খান এবং শেখ রাসেল ক্লাবের সভাপতি রাইসুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার চর অষ্টধর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রাব্বানী, ফুলবাড়ীয়া মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নূরুল ইসলাম, পুটিজানা ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, নাওগাঁও ইউনিয়নের আব্দুস সালাম, ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, পুটিজানা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোকলেছুর রহমান খান, মোকলেছুর রহমান চঞ্চল, সোহেল রানা, বাক্তা ইউপি সদস্য সেলিম রেজা, নজরুল ইসলাম ও নাওগাঁও ইউপি সদস্য মঞ্জুরুল হক প্রমুখ।

খেলায় সখিপুর বীর মুক্তিযোদ্ধা ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয় ফুলবাড়ীয়া টাইগার ক্লাব। এছাড়াও কলাগাছে উঠা খেলা অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় হাঁস ধরা ও বল নিক্ষেপ খেলা। বিশেষ আকর্ষণ হিসেবে পুটিজানা ইউনিয়নকে পরাজিত করে রশি টানাটানি খেলায় বিজয়ী হয় বাক্তা ইউনিয়ন।
ব্যাডমিন্টনে বিজয়ী দলকে পুরস্কার স্বরূপ একটি ফ্রিজ ও রানার্সআপ দলকে একটি এলইডি টিভি প্রদান করা হয়।

শেখ রাসেল ক্লাবের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার সজিব খানের উপস্থাপনায়, কেশরগঞ্জ স্পোটিং একাডেমির পরিচালক সার্জেন্ট (অবঃ) আবু সাইদ বিপ্লব ও ফলিয়ার খাল পানি ব্যবস্থাপনা সমিতির কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা খানের পরিচালনায় খেলা দেখতে হাজারো জনতার ঢল পরিলক্ষিত হয়।