ময়মনসিংহে শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ১৪ ফেব্রুয়ারী :
ময়মনসিংহে শিল্প ও বাণিজ্য মেলা ২০২০ উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর কাচারীঘাট বালুর চরে এ মেলার উদ্বোধন করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু।

জানা যায়, ময়মনসিংহ নগরীর ব্রহ্মপুত্র পাড় কাচারীঘাট এলাকায় প্রতি বছর এ মেলার আয়োজন করে থাকে ময়মনসিংহ চেম্বার অব কর্মাস। মেলায় এবার একশত একটি স্টল করা হয়েছে। এছাড়াও নারী উদ্দ্যেক্তাদের জন্য আলাদা আরও ১২ টি স্টল নির্ধারিত করা হয়।

প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, মেলা ভবিষ্যতে আরও সম্প্রসারন করা হবে। ময়মনসিংহে ইপিজেডসহ বাণিজ্য উন্নয়নে কিছু করার বিষয়টি প্রধানমন্ত্রী বরাবরে উত্থাপনের কথাও বলা হয়। যেটি পূর্ববর্তী বক্তার দাবি ছিলো।

প্রতিমন্ত্রী বাংলাদেশের উন্নয়নশীলতা ও এগিয়ে যাওয়ার পিছনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টার কথা তুলে ধরে বলেন, আসুন আমরা ঐক্যবদ্ধভাবে এ উন্নয়নযগ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করি।

উদ্বোধননী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। মেলার উদ্বোধক ছিলেন, ময়মনসিংহের মেয়র ইকরামুল হক টিটু। এতে বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহের সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হুমায়ন কবীর, জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক, সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, কাউন্সিলর আসিফ হোসেন ডন। এতে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও ব্যবসায়ী নেতা আমিনুল হক শামীম।