ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংক এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশের ব্যাংকিং খাতে বেসরকারি ব্যাংক হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লি: যাত্রা শুরু করে ১৯৯৯ সালের ২ জুন। দীর্ঘ এ পথযাত্রায় বিভিন্ন ধরণের চ্যালেঞ্জও মোকাবেলা করে আজকের এই সাফল্য ও অগ্রগতি অর্জন করেছে ব্যাংকটি। এ ব্যাংকের সাফল্যে সম্মানিত গ্রাহকদের অবিচল আস্থা ও বিশ্বাসই সবচেয়ে বড় ভূমিকা হিসেবে কাজ করেছেন বলে ব্যাংক কর্মকর্তারা মনে করেন। ব্যাংকটির মূল লক্ষ্য হলো দেশের আপামর জনসাধারণকে ব্যাংকিং সেবাখাতের আওতায় এনে দেশের অর্থনীতির গতিকে বেগবান করা।

ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী গত বুধবার (২ জুন/২০২১) ছোট বাজার এলাকায় মোমেন টাওয়ারে অবস্থিত ব্যাংকে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক সুসজ্জিতকরণ, কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, মিষ্টি বিতরণ ও ব্যাংকের কার্যক্রমের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখা প্রধান সম্পদ কুমার চন্দ বলেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের ব্যাংকিং সেক্টরে একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্যাংকটি দেশের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে আসছে। এই সুনাম অক্ষুন্ন রাখতে সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ শাখার জিবি ইন-চার্জ বিমল চন্দ্র বর্মন, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং শাখার সম্মানিত গ্রাহকদের উপস্থিতিতে দিনটিকে স্বরণীয়ভাবে উদযাপন করা হয় এবং শাখার উত্তোরত্তর সাফল্য কামনা করা হয়।