ময়মনসিংহে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ২১ ফেব্রুয়ারি :
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় যাত্রীবাহী বাস ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলেন, সজীব (২০), আরিফুল (২১), মিজান (২০), সাকিব (২২)। এ ঘটনায় অন্তত আরও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে আহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার রঘুনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিল বলে জানা গেছে। তারা সবাই হালুয়াঘাট উপজেলার বাসিন্দা বলে জানা গেছে

হালাুয়াঘাট থানার ওসি বিপ্লব কুমার বিশ্বার এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে হালুয়াঘাট বাস টার্মিনাল থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী ইমাম ট্রেইলওয়জ পরিবহনের একটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পরে উপজেলার রঘুনাথপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়। এ সময় আহত হয় অন্তত আরও ৮ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে আরও ২ জনের মৃত্যু হয়। অন্য ৬ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় ইমাম ট্রেইলওয়জ পরিবহনের গাড়ীটি আটক করে থানা হেফজতে নেয়া হয়েছে। মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। স্বজনরা আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।