ময়মনসিংহে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক

মাসুদ রানা, ময়মনসিংহ ১৭ মে :
ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বানারপাড় এলাকায় অভিযান চালিয়ে সবজিবাহী গাড়ী থেকে ৩৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‍্যাব-১৪। সেই সাথে একটি পিকআপ গাড়ী জব্দ করে র‍্যাব সদস্যরা। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

রবিবার (১৭ মে) বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ময়মনসিংহ র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

র‍্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল মো. এফতেখার উদ্দিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আজ রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১৪ একটি আভিযানিক দল জেলার মুক্তাগাছা উপজেলার বানারপাড় মেসার্স মুরাদ ব্রিকস এর সামনে অভিযান চলাকালে মোঃ দুলাল মোল্লা (৩৫) ও মোঃ মোজাহার আলী (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীসহ একটি পিকআপ গাড়ী আটক করা হয়। এ সময় পিকআপ গাড়ীতে তল্লাশী চালিয়ে কাচা সবজির বিতর লুকিয়ে রাখা ৩৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‍্যাব-১৪ অধিনায়ক প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জরিত থাকার বিষয়টি স্বীকার করেন ও দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও এবং সরবরাহ করে আসছিল। এ ঘটনায় আটক দুই ব্যাক্তির বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মামলা প্রক্রিয়াধীন। তবে মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।