ময়মনসিংহে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

64

অনলাইন ডেস্ক : যোগাযোগ সচিব নজরুল ইসলামের আশ্বাসের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। ফলে ৫ ঘণ্টা বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে ঢাকামুখী যান চলাচল।
আজ রবিবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও জিলা মটর মালিক সমিতির যৌথ সংবাদ সম্মেলনে নেতারা প্রত্যাহারের ঘোষণা দেন।

এ সময় জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা বলেন, যোগাযোগ সচিবের অনুরোধ ও আশ্বাসের পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কর্তৃক আগামী ২৬ জানুয়ারি এ বিষয়ে আলোচনার তারিখ ধার্য করা হয়েছে। তাই ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হলো। আলোচনাসাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। ধর্মঘটে যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য গভীর দুঃখ প্রকাশও করেন নেতৃবৃন্দ।

এ সময় ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহসভাপতি শংকর সাহা, জিলা মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা উপস্থিত ছিলেন।
এর আগে গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীরগতির উন্নয়ন কর্মকাণ্ডের কারণে সৃষ্ট জনদুর্ভোগ নিরসনে দ্রুত দৃশ্যমান উদ্যোগ গ্রহণের দাবিতে ময়মনসিংহ বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাকে পরিবহন মটর মালিক সমিতি। ১৫ জানুয়ারি পর্যন্ত তাদের বেধে দেওয়া সময়ের মধ্যে কোনো ধরনের উদ্যোগ না নেওয়ায় পূর্ব ঘোষণা অনুযায়ী আজ ১৬ জানুয়ারি সকাল থেকে ঢাকামুখী যান চলাচল থেকে বিরত থাকেন ময়মনসিংহ বিভাগের চার জেলার পরিবহন মালিকরা।