ময়মনসিংহে নবনির্বাচিত ইউপি. চেয়ারম্যানদের শপথ

অনলাইন ডেস্ক : ময়মনসিংহ জেলার ময়মনসিংহ সদর, ত্রিশাল ও মুক্তাগাছা উপজেলার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৬ জানুয়ারী) সকালে ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানের শপথ বাক্য পাঠ করান ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

এ সময় জেলা প্রশাসকের স্থানীয় সরকারের উপ-পরিচালক কে. এম. গালিব খান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.টি.এম. আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ অনুষ্ঠানে ময়মনসিংহ সদরের ৫ জন, চেয়ারম্যান, ত্রিশাল উপজেলার ১১ জন চেয়ারম্যান এবং মুক্তাগাছা উপজেলার ১০ জনসহ মোট ২৬ জন চেয়ারম্যান শপথ গ্রহণ করেন। শপথ গ্রহণের পর চেয়ারম্যানদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯, ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ডসভা গঠন, গ্রাম আদালত, সামাজিক নিরাপত্তা বেষ্টনী এবং চেয়ারম্যানদের দায়িত্ব ও কর্তব্য সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান।

পাশাপাশি চলমান করোনা ভয়াবহ রূপ ধারণ করতে পারে এ বিষয়ে সকল চেয়ারম্যানদের সচেতন, প্রচারনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।