ময়মনসিংহে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ গার্মেন্টসকর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ৪ এপ্রিল :
ময়মনসিংহের সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও দুজন গুরতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকমীরা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতলে ভর্তি করেছেন।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে সদর উপজেলার শম্বুগঞ্জ স্বপ্নার মোড় এলাকার ময়মনসিংহ-নেত্রকোণা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাজমা আক্তার (২৫) ও সাইফুল ইসলাম (৩২)। এ ঘটনায় আহত দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এসআই খোরশেদ আলম এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, একটি সিএনজি চালিত অটোরিকশায় করে কয়েকজন গার্মেন্টস কর্মী নেত্রকোণা থেকে ময়মনসিংহেরর উদ্দেশ্যে আসছিলেন। পরে শম্ভুগঞ্জের স্বপ্নার মোড় এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সাইফুল মারা যান। পরে আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাজমার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, নিহতদের সঙ্গে থাকা আইডি কার্ড দেখে তাদের নাম জানা গেলেও ঠিকানা এখনও জানা যায়নি। তবে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছো।