ময়মনসিংহে ট্রাক চাপায় সিএনজির চালকসহ ৩ জন নিহত

ফারুক আহমেদ :
ময়মনসিংহের তারাকান্দায় ট্রাকচাপায় সিএনজির চালকসহ ৩ জন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের সড়কের খিচা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার রামনগর গ্রামের বাসিন্দা খলিল মিয়া (৩২), একই উপজেলার উত্তর গুজির কোনা গ্রামের আশরাফ আলীর ছেলে মাসুম (২৮) ও সিনজিচালক শহিদুল ইসলাম (৩৪)।
ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নেত্রকোনার দুর্গাপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি পথিমধ্যে তারাকান্দার খিচা নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী মাসুম মিয়া নিহত হন। এ সময় গুরুতর আহত হন তিনজন। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সিএনজির চালক শহিদুল ইসলাম ও যাত্রী খলিল মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতালে আরও একজন চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।
এ বিষয়ে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ঘাতক ট্রাক জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।