ময়মনসিংহে টাকার দন্ধে স্বামীর হাতে স্ত্রী খুন!

ষ্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ১৮ সেপ্টেম্বর :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের পৌর শহরে টাকার দন্ধ ও পারিবারিক কলহের জেরধরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী সবুজ মিয়াকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। নিহতের নাম লাকী আক্তার (২১)।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার পৌর শহরের দত্তপাড়া এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, গত চার বছর আগে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার আঃ কাদিরের ছেলের সঙ্গে ঈশ্বরগঞ্জ পৌর শহরের দত্তপাড়া এলাকার মতিউর রহমানের কন্যা লাকীর বিয়ে হয়। তাদের সংসারে তিন বছরের এক কন্যা সন্তানও রয়েছে। সেই সন্তানের জন্য সরকারিভাবে ২০ হাজার টাকা অনুদান পেয়েছে লাকী। কিন্তু ওই টাকা নিয়ে গত তিনদিন আগে সবুজ মিয়ার স্ত্রী লাকী আক্তার তার বাবার বাড়িতে চলে আসেন।

তিনি আরও জানান, এরপর গতকাল মঙ্গলবার রাতে স্বামী সবুজ মিয়া তার শশুরবাড়ী বেরাতে আসেন। আজ সকালে অনুদানের ২০ টাকা স্ত্রীর কাছে চাইলে সবুজের সঙ্গে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী সবুজ ছুরি দিয়ে তার স্ত্রীকে আঘাত করে। পরে স্বজনরা তাকে গুরতর আহত অবস্থায় উপজেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক লাকীকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ একটি ছুরিসহ ঘাতক স্বামী সবুজ মিয়াকে গ্রেফতার করেছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।