ময়মনসিংহে গাঁজাবাহী ট্রাককে আটক করতে গিয়ে ঐ ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত

ফারুক আহমেদ :
ময়মনসিংহের ভালুকায় গাঁজাবাহী ট্রাককে আটক করতে গিয়ে ঐ ট্রাক চাপায় র‌্যাব সদস্য নিহত হয়েছে। নিহত র‌্যাব সদস্যের নাম ইদ্রিস মোল্লা
রবিবার উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিডস্টোর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১ এর পরিচালক লেফটেন্যান্ট কর্ণেল আশিক বিল্লাহ জানান,টঙ্গী থেকে মাওনায় একটা চালান যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে গাজীপুরের পোড়াবাড়ী র‍্যাব-১ এর ক্যাম্পের সামনে চেকপোস্ট বসিয়ে গাঁজা বহনকারী ট্রাক থামানোর সংকেত দিলে চালক ট্রাকটি নিয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রাকটিকে আটকের জন্য মোটরসাইকেল নিয়ে ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি গোলাম মোস্তফা ধাওয়া করতে থাকে। পরে বাগেরবাজারে পৌঁছানোর পরই ট্রাকের পেছন থেকে একটি গাঁজাভর্তি বস্তা ফেলে দেয়া হয়। এসময় সিনিয়র ডিএডি গাঁজার বস্তাটি উদ্ধার করার জন্য মোটরসাইকেল থেকে নেমে পড়েন। ইদ্রিস মোল্লা ট্রাকটিকে ধাওয়া করতে থাকেন। ট্রাকটি ভালুকার সিডস্টোর এলাকায় কোকাকোলা কোম্পানির সামনে পৌঁছালে র‍্যাব সদস্য মোটরসাইকেল দিয়ে ট্রাকের সামনে দাঁড়িয়ে ব্যারিকেড দেন। এসময় ট্রাকচালক মোটরবাইকটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ইদ্রিস মোল্লা ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
এ বিষয়ে ভরাডোবা হাইওয়ে ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন মো. তৈমুর আলী বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে জব্দ করলেও হেলপার ও ড্রাইভার পলাতক রয়েছে।