ময়মনসিংহে কর্মহীনদের স্বেচ্ছাসেবক দলের খাদ্য সহায়তা বিতরণ

মাসুদ রানা, ময়মনসিংহ ২৩ এপ্রিল :
করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহে অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবক দলর নেতা কর্মীরা। এ সময় মহানগর স্বেচ্ছাসেবক দলর আয়োজনে হতদরিদ্র, কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে সঠিক দুরত্ব বজায় রেখে প্রতি ব্যাগে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে নগরীর ২’শ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা দদয়া হয়। এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাক্স, সাবান ও লিফলেট বিতর করা হয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে নগরীর নতুন বাজার হরি কিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয়ে মহানগর স্বেচ্ছাসবক দলের সভাপতি আতহার হোসেন তালুকদার রিপনের নেতৃত্বে হতদারিদ্র অসহায় নিপীড়িত মানুষের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসবক দলের সভাপতি আতহার হোসেন তালুকদার রিপন জানিয়েছেন, করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহানগর বিএনপি’র পক্ষ থেকে প্রাথমিকভাবে ২ শতাধিক পরিবারের জন্য চাউল, ডাল ও আলুর প্যাকেট খাবার বিরতরন করা হয়েছে। সামাজিক দুরত্ব বিঘ্নিত না করে তালিকা করে খাবারের প্যাকেট দেওয়া হয়। এ কর্মসুচী অব্যাহত থাকবে বলেও জানান বিএনপির এ নেতা।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, জেলা দক্ষিন সেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক রফিকুল আলম শামীমসহ স্বেচ্ছাসেবক দল ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।