ময়মনসিংহে কর্মহীনদের মাঝে যুবদলের খাদ্যসামগ্রী বিতরণ

মাসুদ রানা, ময়মনসিংহ ৭ এপ্রিল :
করোনা ভাইরাস মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও কেন্দ্রীয় যুবদলের তত্বাবধানে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের নেতা কর্মীরা।
এ সময় জেলা দক্ষিন যুবদলের আয়োজনে সকল কর্মহীন অসহায় গরীব মানুষের মাঝে সঠিক দুরত্ব বজায় রেখে প্রতি বস্তায় চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ সহ অন্যান্য খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে নগরীর প্রায় ৭’শ পরিবার এ সহায়তা পেয়েছে। এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাক্স, সাবান ও লিফলেট বিতর করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে নগরীর মুন্সিবাড়ি এলাকায় হতদারিদ্র অসহায় নিপীড়িত মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান রুকন জানিয়েছেন, জেলা দক্ষিন যুবদলের পক্ষ থেকে প্রাথমিকভাবে সাত শতাধিক পরিবারের জন্য ৬ কেজি চাউল, ২ কেজি ডাল ও দুই কেজি আলুর প্যাকেট খাবার বিরতরন করা হচ্ছে। সামাজিক দুরত্ব বিঘ্নিত না করে তালিকা করে খাবারের প্যাকেট বাড়ি বাড়ি পৌছে দেওয়া হচ্ছে। এ কর্মসুচী রোজার আগ পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান যুবদলের সভাপতি রুকন।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিন জেলা যুবদলের সাধারন সম্পাদক এড. দিদারুল ইসলাম রাজু, যুবদল নেতা সুজাতুল আলম মনির ও তালিম হোসাইনসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।