ময়মনসিংহে করোনা প্রতিরোধে কর্মহীনদের ঘরে খাদ্য দিচ্ছে ছাত্রলীগ নেতা হীরা

মাসুদ রানা, ময়মনসিংহ :
করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির জন্য ময়মনসিংহ নগরীর বস্তিবাসীর ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন মহানগর ছাত্রলীগ নেতা এস.এম নাসির উদ্দিন হীরা ও তার কর্মীরা। এ সময় মহানগর ছাত্রলীগের আয়োজনে সকল অসহায় গরীব মানুষের মাঝে সঠিক দুরত্ব বজায় রেখে প্রতি বস্তায় চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবনসহ অন্যান্য খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে নগরীর বস্তিবাসী ও বেদে পল্লীর সহাস্রাধিক পরিবার এ সহায়তা পেয়েছে। এছাড়াও জনসচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড সেনিটাইজার, মাক্স, সাবান ও লিফলেট বিতর করা হয়েছে বলে জানা গেছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের নির্দেশে বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত মহানগর ছাত্রলীগ নেতা এস.এম নাসির উদ্দিন হীরার ব্যাক্তিগত উদ্যোগে এবং প্রাণঘাতী করোনার সংক্রমণ ঠেকাতে কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সহায়তা সামগ্রী বিতরন করা হয়।

এছাড়াও ছাত্রলীগ নেতা হীরার উদ্যোগে গত কয়েক দিন যাবৎ ধরে সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন মসজিদের ইমাম, মুসল্লী, মাদ্রাসার ছাত্র এবং অসহায় মানুষের মাঝে জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরন এবং হাত ধোয়ার পানি ও সাবানের ব্যবস্থা করা হয় নগরীর বিভিন্ন স্থানে।

এসময় উপস্থিত ছিলেন, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ নেতা ওমর ইসলাম, রাজু আহমেদ, মহানগর ছাত্রলীগকর্মী নাহিদ হাসান রাব্বি, জয়ন্ত দাস হীরা, দাঈক খান, আলিফ রোহানী, ফারহান সাজিদ, মাইমুল, মানিক, সানজিদ, মাসুদ, ড্যানী সাহা, সজীব, জাবেদ, পারভেজ, বাবু, সাদেক, সাজিদ, শুভ, দীপ, সোহান, রোহান, রিয়াদ, অন্তু, তীব্ব, জীমি, সৌরভ, হৃদয়, প্রান্ত, বলাই, পাপ্পু প্রমুখ।