ময়মনসিংহে উন্নয়ন কাজের পরিদর্শনে সিটি মেয়র টিটু

মাসুদ রানা, ময়মনসিংহ ১৮ ফেব্রুয়ারি :
ইতিহাস-ঐতিহ্যের প্রাচীনতম ময়মনসিংহ শহরকে নিরাপদ, প্রত্যাশিত ও বাসযোগ্য নগর উপহার দিতে নাগরিকদের দায়িত্ব নিয়ে এগিয়ে আসতে হবে বলে আহ্বান করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর চামড়াগুদাম, ডিবি রোড, নাটকঘর লেনসহ বেশ কয়েকটি সড়কের চলমান উন্নয়ন কাজের পরিদর্শন শেষে নাগরিকদের প্রতি তিনি এ আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, নগরবাসী সংকীর্ণতার ঊর্ধ্বে উঠলে নিরাপদ ও প্রত্যাশিত নগর উপহার দিতে পারবেন বলে জানিয়ে মেয়র বলেন, এ নগর আমাদের প্রিয় নগর। আমাদের চিন্তার ভিন্নতা, ধর্মীয় পরিচয়ে ভিন্নতা থাকতে পারে। এ নগরে যারা বাস করছি তাদের লক্ষ্য এক ও অভিন্ন হওয়া উচিত। এ নগর বাসযোগ্য, পরিচ্ছন্ন হওয়া উচিত। জাতিধর্মবর্ণ নির্বিশেষে সংকীর্ণতার ঊর্ধ্বে উঠলে নিরাপদ নগর উপহার দিতে পারবো। অন্য যেকোনো সময়ের তুলনায় মসিক এখন বেশি উন্নয়নকাজ করছে। এটি সম্ভব হচ্ছে একমাত্র বঙ্গকন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটি করপোরেশনকে প্রকল্প সহায়তা দিচ্ছেন বলে তিনি জানান।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন কাজের অংশ হিসেবে নগরীর পূরবী সিনেমা হলের সামনে থেকে ডিবি রোড হয়ে নাটকঘর লেন রোড পর্যন্ত ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তা নিমার্ণ উন্নয়ন কাজের অগ্রগতি ও কাজের গুণগতমান নিশ্চিত করতে ঠিকাদার ও ইঞ্জিনিয়ারদের কঠোর নির্দেশ প্রদান করেন মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি সিটির মেয়র টিটু।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উপ- সহকারী প্রকৌশলী মো: জসীম উদ্দীন, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মহব্বত হোসেন, মহানগর যুবলীগ সদস্য ইফফাত হাসান রিজন, যুবলীগ নেতা এস এম আহম্মেদ সুমন (গোপাল),জেলা ছাত্রলীগ নেতা ফাহিম হাসান ফুয়াদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।