ময়মনসিংহে ইউএনও’র গাড়িতে হামলা ভাংচুর, গ্রেফতার ১

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলামের গাড়িতে গত বৃহস্পতিবার একদল সন্ত্রাসী লাঠিসোটা ও বেলচা দিয়ে হামলা চালায় ও গাড়ি ভাংচুর করে। এই হামলা ও ভাংচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে কোতোয়ালি মডেল থানায়।
আজ শুক্রবার দুপুরে মামলাটি দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সোহাগ মিয়া। মামলায় পুলিশ ঘটনার অন্যতম হোতা মর্তুজ আলী মন্ডল(৫৫)কে গ্রেফতার করেছে।

গত বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ইউএনও’র গাড়ি চালক সোহাগ মিয়া, অফিস সহকারী নুরুল ইসলাম ও বডি গার্ড আনসার সদস্য রাসেল মিয়া আহত হয়েছেন। ব্রহমপুত্র থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেয়ার জের ধরে বালু ব্যবসায়ীরা এই হামলা চালায় বলে জানিয়েছে পুলিশ।
কোতোয়ালি মডেল থানা পুলিশ জানায়, হামলার ঘটনায় শুক্রবার বালু ব্যবসায়ী মর্তুজ আলীসহ ১১ জনকে আসামী করে কোতোয়ালি মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক সোহাগ মিয়া।
সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ সদর উপজেলার চরকালিবাড়ি গ্রামে নির্মাণাধীন সরকারী আশ্রায়ন প্রকল্প পরিদর্শন শেষে অফিসে ফেরার পথে অবৈধ বালু ব্যবসায়ী মতুর্জ আলী মন্ডলের বাড়ির সামনে একদল সন্ত্রাসী লাঠিসোটা ও বেলচা দিয়ে হামলা চালায় ও গাড়ি ভাংচুর করে। এসময় বাধা দিয়ে গিয়ে আহত হন গাড়ি চালকসহ ৩ জন।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।