ময়মনসিংহে আ’লীগ নেত্রীদের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফারুক আহমেদ, ময়মনসিংহ :
ময়মনসিংহে আওয়ামী লীগের দুই নারী নেত্রীর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে শুক্রবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন নারী নেত্রী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুন্নাহার লাকী। তার বোন স্বপ্না খন্দকার জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। সংবাদ সম্মেলনে জানানো হয় দুই নারী নেত্রীর সঙ্গে আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একজন নেতা, সংসদ সদস্য, সিটি মেয়র, জেলা আওয়ামী লীগের নেতাদের জড়িয়ে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালাচ্ছে একটি চক্র। এ নিয়ে তোলপাড় শুরু হলে শুক্রবার দুপুর ৩ টায় ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন নারী নেত্রী লুৎফুন্নাহার লাকী।
সংবাদ সস্মেলনে নিজের বক্তব্যে আ’লী নেত্রী লাকী বলেন, একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি এবং আমার বোন স্বপ্না খন্দকার ও রাজনৈতিক বিশিষ্ট নেতাদের ছবি ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে। অপপ্রচারের কারণে আমার পরিবারসহ রাজনৈতিক উচ্চপদস্থ নেতারা বিব্রত। তিনি বলেন ছাত্রলীগের রাজনীতি দিয়ে শুরু আজ আমি জেলা আওয়ামী লীগের সদস্য হয়েছি। আমার পরিবারও দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। আওয়ামী লীগ করতে গিয়ে আমাদের পরিবারের অনেক ত্যাগ রয়েছে। আমরা সাধারণ জীবন যাপন করি। বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বলেই আমাদের বিরুদ্ধে এই অপপ্রচার চালানো হচ্ছে। আমি মনে করি এসব করে নারীর অধিকার খর্ব করা হচ্ছে।
এ সময় তিনি অপপ্রচার কারীদের বিরুদ্ধে কঠোর বিচার দাবি করেন। বিষয়টি নিয়ে তার বোন থানায় অভিযোগ দিয়েছেন। তিনি আদালতে মামলা করবেন।
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, বিষয়টি মৌখিক ভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।