ময়মনসিংহে আন্তঃ উপজেলা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

90

অনলাইন ডেস্ক : ময়মনসিংহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আন্তঃ উপজেলা কাবাডি প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে মহিলা ক্রীড়া সংস্থার মাঠ প্রাঙ্গণে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়ড়া উড়িয়ে আন্তঃ উপজেলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক এর পত্নী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী আখলিমা সুলতানা লিমা।

উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, খেলাধুলা হলো মনের খোরাক, শরীর ভালো থাকলে মন ভালো থাকবে। তাই লেখাপড়ার পাশাপাশি ও সুস্থ শরীর গঠনে খেলাধুলার পয়োাজনীয়তা অপরিহার্য।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, ময়মনসিংহ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা শামছুন্নাহার বেগম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সদস্য মালেকা পারভীনসহ সরকারী উর্দ্ধতন কর্মকর্তা ও বিভিন্ন উপজেলা টিমের কোচ, ম্যানেজার ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা শামছুন্নাহার বেগম। উদ্বোধনী খেলায় সদর উপজেলা ও ঈশ্বরগঞ্জ উপজেলার মধ্যে প্রথম খেলাটি অনুষ্ঠিত হয়। এতে ময়মনসিংহ সদর উপজেলা ঈশ্বরগঞ্জকে হারিয়ে জয়লাভ করে।