ময়মনসিংহে অসহায়দের মাঝে অনুদান ও শীতবস্ত্র প্রদান

ময়মনসিংহে অসহায়দের মাঝে অনুদান ও শীতবস্ত্র প্রদান

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নে অসহায়দের শীতবস্ত্র ও নগদ অর্থ প্রদান করেছে উপজেলার প্রথম প্রবাসীদের সংগঠন “প্রবাসী পরিবার মানবিক সংগঠন”।

আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে ইউনিয়নের শোয়াইত বিলের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংগঠনটির উপদেষ্টা হামিদুল মন্ডল ও সহ সাংগঠনিক সম্পাদক তারা মিয়ার সার্বিক সহযোগিতায় সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি লাল মিয়া, সাধারণ সম্পাদক দৌলত উর রহমান তরফদার, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, পাঁচ প্রতিষ্ঠাতার পক্ষে মনির হোসেন, প্রধান উপদেষ্টা বাকী সিকদার, উপদেষ্টা সেলিম মিয়া, ত্রাণ সম্পাদক নাজিরুল ইসলাম, প্রচার সম্পাদক আতিকুল ও আঃ আলীম, তথ্য সম্পাদক বাবুল চৌধুরী, সহ সাংস্কৃতিক সম্পাদক ইমরান শেখ, সদস্য হাফিজুল ইসলাম, বাবুল মিয়া, ইব্রাহিম খলিল, শিমুল, আফাজ উদ্দিন, শাহজাহান, হৃদয় খান রাসেল ও শরিফুলের পরামর্শক্রমে এবং দেশীও স্বেচ্ছাসেবকদের অক্লান্ত পরিশ্রমে এ সহায়তা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সহ সাংগঠনিক সম্পাদকের পিতা মৌলভী জালাল উদ্দীনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা সাইদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বুলবুল হোসেন।
তিনি বলেন, প্রবাসী পরিবার মানবিক সংগঠন যে কাজ করে যাচ্ছে তা পৃথিবীর বুকে মহান কাজের একটি, তাদের কাজের সাথে অন্য কোন কাজের তুলনা হয়না। বুলবুল হোসেন আরো বলেন, আজ আমি নিজেকে অনেক ধন্য মনে করতাছি এ ধরনের মহৎ কাজে উপস্থিত হতে পেরে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতির পিতা আলহাজ্ব আশরাফ আলী, উপজেলা এল.জি.ই.ডি কর্মকর্তা ছাইফুল ইসলাম, ইউপি সদস্য জহিরুল ইসলাম সিঙ্গা, সাবেক ইউনিয়ন যুবলীগ নেতা হযরত সিকদার, ছাত্রলীগ নেতা শামীম সিকদার, জাহাঙ্গীর আলম সবুজ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে দরিদ্রদের মাঝে কম্বল ও অর্থ তুলে দেন সংগঠনটির পক্ষে অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা। পরে উপস্থিতিদের মাঝে মিষ্টি বিতরণ এবং সকল প্রবাসী বাংলাদেশীর জন্য বিশেষ দোয়া করা হয়।