ময়মনসিংহে অপহরনের ৩দিন পর ব্রাহ্মনবাড়িয়া থেকে যুবক উদ্ধার,আটক-৪

ময়মনসিংহ প্রতিনিধি:
দুই লাখ টাকা মুক্তিপণের দাবিতে ময়মনসিংহের গফরগাঁও থেকে অপহৃত ওমর ফরুক নামের যুবককে অপহরনের তিনদিন পর বুধবার বিকালে ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা থেকে উদ্ধার করেছে নাসির নগর থানা পুলিশ। এ সময় নাসির নগর থানা পুলিশ অপহরণকারি চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল সোহেল মিয়া (৪০),আবদুর রাজ্জাক টিু(৩৫),মনতাজ মিয়া(৪৫) ও জুলহাস মিয়া(৪৫)।
জানাযায়,বুধবার বিকালে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাসিরনগর উপজেলা সদরের টেকানগর এলাকা থেকে ভিকটিম গফরগাঁও উপজেলার ষোলহাসিয়া গ্রামের মোশাররফের ছেলে মোঃ ওমর ফারুক(২৪) ও পাপন(২৫) নামে আরও এক যুবককে উদ্ধার করা হয়।
উল্লেখ্য,২৯ জুলাই সোমবার রাতে গার্মেন্টস কর্মী মোঃ ওমর ফারুক তার কর্মস্থল ভালুকা গফরগাঁও নিজ বাড়িতে আসার পথে একদল অপহরণকারি অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। মঙ্গলবার সকালে অপহরণকারীরা মোবাইল ফোনে তার বন্ধুর মাধ্যমে ভিকটিমের পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে সরাইল বিশ্বরোড আসতে বলে। এবিষয়ে ওমর ফারুকের পরিবার গফরগাঁও থানায় একটি জিডি করেন। পরে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নাসির নগর থানাও ওসি (তদন্ত) কবির হোসেন ও সাব-ইন্সপেক্টর কাওসার হোসেন নেতৃত্বে অভিযান চালিয়ে অপহৃত ভিকটিম অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করে।
নাসিরনগর থানার ওসি (তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।