ময়মনসিংহের ডিসি ও ফুলপুর মেয়রের রোগমুক্তি কামনায় হেলডস’র কুরআন খতম ও দোয়া মাহফিল

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমানের করোনামুক্তি ও ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হকের দ্রুত শারীরিক সুস্থতা কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ আগষ্ট) ফুলপুর পৌরসভার কনফারেন্স রুমে হেলডস ওপেন স্কাউট গ্রুপের আয়োজনে ও দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট)মাদরাসার সহযোগিতায় ওই কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই কুরআন খতমের উসীলায় আল্লাহ তায়ালা যাতে ময়মনসিংহের ডিসি মো. মিজানুর রহমানকে দ্রুত করোনামুক্তি দান করেন ও ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ফুলপুর পৌরসভার মেয়র আমিনুল হককে শারীরিক সুস্থতা দান করেন সেজন্য বিশেষভাবে দোয়া করা হয়। মুনাজাতে করোনায় মৃত সকলের রূহের মাগফিরাত ও আক্রান্তদের রোগমুক্তি কামনা করা হয়। মুনাজাত পরিচালনা করেন দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুল মান্নান ।

হেলডস ওপেন স্কাউট গ্রুপের সভাপতি আব্দুল্লাহ আল সায়েম লিঠুর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ শফিকুল ইসলাম, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোস্তফা, ফুলপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ার ফাইটার শাহজাহান, ছাত্রদল নেতা মিজানুর রহমান সেলিম, কাউন্সিলর রফিকুল ইসলাম, মোশারফ হোসেন, হালিমা খাতুন, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, নাজিম উদ্দিন, শাহ নাফিউল্লাহ সৈকত, কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবক নেতা মাহমুদুল হাসান রাব্বি, মো. আব্দুল্লাহ, হাফেজ মাওলানা অলীউল্লাহ, হাফেজ নাঈম বিন কালামসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তি, দারুল ইহসান কাসিমিয়া (এক্সিলেন্ট) মাদরাসার ছাত্ররা ও হেলডস ওপেন স্কাউট গ্রুপের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ফ্রন্টলাইনের করোনাযোদ্ধা ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক মো: মিজানুর রহমান ময়মনসিংহবাসীকে করোনা সংক্রমনমুক্ত রাখতে গিয়ে নিজেই অাজ করোনা পজিটিভ। গত ৪ আগষ্ট জেলা প্রশাসকের করোনা পজিটিভ আসে। এর পর থেকে তিনি আইসোলেশনে আছেন।
ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হক শারীরিক অসুস্থতা নিয়ে কয়েকদিন যাবৎ ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।