মুজিববর্ষ উপলক্ষে ৬ মার্চ মুক্তি পাচ্ছে ‘চল যাই’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে আগামী ৬ মার্চ মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘চল যাই’। মহান এই ব্যক্তিত্বের একটি উক্তিকে উপজীব্য করে নির্মিত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও একঝাঁক তরুণ অভিনয়শিল্পী।

এ প্রসঙ্গে অভিনেতা মিলন জানান, কয়েকজন তরুণ-তরুণীর দিশা খুঁজে পাওয়ার গল্প ‘চল যাই’। যে গল্পে নিবিড়ভাবে এসেছে মুক্তিযুদ্ধ, যে যুদ্ধের বাতিঘর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। চলচ্চিত্রে মিলন অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ এক চরিত্রে।

মিলনের মতে, এই চরিত্রটি দর্শককে ভাবাবে। খালিদ মাহবুব তূর্যর গল্প ও চিত্রনাট্যে ‘চল যাই’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মাসুমা রহমান তানি। এন ইনিশিয়েটিভ মাল্টিমিডিয়া নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন রাসেল মাহমুদ। এর এক্সক্লুসিভ কনটেন্ট পার্টনার হিসেবে রয়েছে বাংলাঢোল।

’চল যাই’ ছবিটি গত বছরের ১৫ আগস্ট মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিলো। কিছু বিশেষ কারণে মুক্তির তারিখ পিছিয়ে ৬ মার্চ চূড়ান্ত করা হয়েছে। মিলনের পাশাপাশি ছবিটিতে আরও অভিনয় করেছেন তাসনুভা তিশা, লুসি তৃপ্তি গোমেজ, হুমায়রা হিমু, সাব্বির হাসান, হৃতিকা ইসলাম, নাভিদ মুনতাসির, শিশুশিল্পী শরীফুলসহ আরও অনেকে।

নির্মাতা জানান, ২২ ফেব্রুয়ারি ‘চল যাই’ চলচ্চিত্রের ট্রেলার উন্মুক্ত করা হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। একই চ্যানেলে পাওয়া যাচ্ছে ছবির গানচিত্রগুলো।