মিমের হানিমুনের ছবিতে মুগ্ধ ভক্তরা

বিনোদন ডেস্ক : বিয়ের দেড় মাস পর হানিমুনে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। গত ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বিয়ে করেছিলেন ব্যাংকার সনি পোদ্দারকে। অবশেষে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মধুচন্দ্রিমার উদ্দেশ্যে মালদ্বীপে উড়াল দেন নবদম্পতি।
নায়িকার হামিনুন বলে কথা, সেটাও আবার স্বর্গীয় দেশ মালদ্বীপে; সোশ্যাল মিডিয়ায় ছবির ঝড় তো উঠবেই। ঠিক তাই, ইনস্টাগ্রাম ও ফেসবুকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মিম। সেগুলোতে দেখা গেল, নীল জলরাশির মাঝে তাদের আনন্দঘন নানা মুহূর্ত।

জানা গেছে, মিম ও তার স্বামী গেছেন মালদ্বীপের হুরুলহি দীপে। দেশটির মূল শহর থেকে সি-প্লেনে চড়ে আধা ঘণ্টার পথ পাড়ি দেয়ার পর এখানে পৌঁছাতে হয়। এর চারপাশেই সমুদ্র। অনেকটা দূরে কয়েকটি ছোট দ্বীপের অস্তিত্ব দেখা যায়।
অপূর্ব এই স্থানে গিয়ে উচ্ছ্বসিত মিম। গণমাধ্যমকে বলেন, ‘কী স্বচ্ছ পানি! পুরো নীল আকাশ যেন সেই পানিতে ডুবে থাকে। সময় কাটানোর জন্য এত সুন্দর জায়গা আর দেখা হয়নি আমার। সময়টা খুবই উপভোগ করছি আমরা।’

সমুদ্রের ঢেউ আর পাখির ডাকেই সকালে ঘুম ভাঙে মিম-সনির। খুব সকালে ওঠার পর তারা অনেকক্ষণ ধরে সাঁতার কাটেন। এরপর নাস্তা সেরে বেরিয়ে পড়েন ঘোরার জন্য। নিজেদের মোবাইলে ছবি তোলার পাশাপাশি আলাদা ফটোগ্রাফারও ভাড়া করেছেন।
হুরুলহি দ্বীপে কোনো শপিং মল কিংবা বাজার নেই। তাই ঘুমানো, খাওয়াদাওয়া আর ঘুরে বেড়ানো ছাড়া এখানে মিম-সনির কোনো কাজ নেই। এই একান্ত অবসরটাই প্রাণখুলে উপভোগ করছেন তারা।

প্রসঙ্গত, দীর্ঘ ছয় বছর ধরে লুকিয়ে প্রেম করেছিলেন মিম ও সনি পোদ্দার। গত বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এরপর ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বাঁধা পড়েন সাত পাকে।