মিটফোর্ড হাসপাতালে ভর্তি অচেতন ব্যাক্তির পরিচয় সনাক্ত, বাড়ি ফুলপুরের রামসোনা

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ওসি ফুলপুরসহ বিভিন্ন ফেসবুক আইডিতে পোস্ট দেয়ার পর ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি অচেতন লোকটির পরিচয় পাওয়া গেছে । তার নাম নাদিম, সে ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামের মৃত আবুল হাসেমের পুত্র। ইতোমধ্যে পরিবারের লোকজন তার জন্য ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। oc phulpur ফেসবুক আইডিতে তা জানানো হয়েছে।
উক্ত ব্যাক্তির পরিচয় জানার জন্য ওসি ফুলপুর ফেসবুক আইডিতে ছবিসহ পোস্ট দেয়া হয়। সাথে সাথে তা বিভিন্ন ফেসবুক আইডিতে ছড়িয়ে পরে। এর মাধ্যমে ছবি দেখে পরিবারের লোকজন তাকে সনাক্ত করেন।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, যতটুকু জানতে পেরেছি গতকাল মঙ্গলবার গভীর রাতে তাকে অচেতন অবস্থায় ঢাকার মহাখালি বাস স্ট্যান্ডে পাওয়া গেলে শিল্প পুলিশের এস সাইদুর রহমান মৃত্যু পথযাত্রী অচেতন ব্যক্তিটিকে পরম যত্নে পকেটের টাকা খরচ করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। আজ সকালে কিছুটা জ্ঞান ফিরলে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নিতে আসা একজন রোগীর এটেনডেন্ট জনৈক সাদাত অনেক কস্টে তার নামটা জানতে পেরে ৯৯৯ এর মাধ্যমে ফুলপুর থানাকে জানান। ধারনা করা হচ্ছে অচেতন ব্যক্তি নাদিম গাড়িতে ঢাকা যাওয়ার পথে হয়ত অপরিচিত কোন লোকের দেওয়া কিছু খেয়েছেন,অর্থাৎ অজ্ঞান পার্টির খপ্পরে পরেছেন।

উক্ত ব্যাক্তির পরিচয় পাওয়ায় কৃতজ্ঞতা স্বীকার করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন সকলের প্রতি একটি ম্যাসেজ দিযে বলেন, “রাস্তায় চলাচলের সময় অপরিচিত কারো কিছু দেওয়া জিনিস/ খাবার খাবেন না। সকল বিষয়ে সতর্ক থাকার বিকল্প নেই। সতর্ক থাকুন,নিরাপদ থাকুন।”