মালয়েশিয়া সরকার স্বীকৃত কমিউনিটির অনুমোদন পেতে যাচ্ছে বাংলাদেশ

বাংলাদেশিরা সৎ এবং কঠিন পরিশ্রমী , আমরা মালেশিয়ানরা মুসলিম জাতি হিসেবে বাংলাদেশিদের ভালোবাসি। বাংলাদেশিরা এতদিন নিজেদের অনেক অধিকার থেকে বঞ্চিত ছিল। মালয়েশিয়া অবস্থানকারী যত বাংলাদেশী আছে তারা যদি কোনো প্রকার অপরাধ প্রবণতার সাথে না -জড়ায় মালয়েশিয়া সরকার বাংলাদেশিদের সকল ভালো কাজের স্বীকৃতি দিতে প্রস্তুত। এই কমিউনিটি হতে পারে সকল ভালো কাজের স্বীকৃতি আদায়ের একটা উত্তম পথ।

সোমবার রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে এক পরিচিতি সভায় এইসব কথা বলেন সদ্য সরকার স্বীকৃত পর্তুবুহান কেবাজিকান আমল চিটাগাং বিলায়াহ পার্সেকেতুহান কুয়ালালামপুর নামে বাংলাদেশ কমিউনিটির উপদেষ্টা ইয়াং মুলিয়া তুনকু ওয়ান ইসমাইল।

২০১৮ সালে মাহাথির মোহাম্মদ আবার ক্ষমতা গ্রহণের পর-মালয়েশিয়ান ,চাইনিজ , ইন্ডিয়ানদের পরে চার নাম্বার বৃহত্তম গোষ্ঠী হিসেবে বাংলাদেশিদের নাম উল্লেখ করেন।

তারই ধারাবাহিকতায় দীর্ঘ দিনের প্রচেষ্টার ফসল হিসেবে এ সংগঠনের অনুমোদন প্রদান করে মালয়েশিয়া সরকার।

এই সময় আরো উপস্থিত ছিলেন, কেবাজিকান আমল চিটাগাং এর উপদেষ্টা হাজী কামাল বিন হাজী নূর উদ্দিন, প্রতিষ্ঠাতা সভাপতি মো: শহীদ উল্যাহ, হামিদ মিয়া জাকারিয়া, মো: মোর্শেদ মো: কাজী সালাউদ্দিন ,মো: মিন্টু, আবদুল্লাহ আল মামুন লিটন,মো: বাহার উদ্দিন ,মো: সেলিম উদ্দিন ,কান্তি লাল দত্ত ,জসিম উদ্দিন ,নাসির উদ্দিন সোহাগ,আবুল কালাম আজাদ মো: আলী হোসেন প্রমূখ ।