মসিক মেয়রের ৫ টি আরসিসি সড়কের নির্মাণ কাজ উদ্বোধন

5

নিউজ ডেস্ক : রবিবার ১৪ নভেম্বর বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে মোট ২২ শত মিটার দীর্ঘ ৫ টি আরসিসি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সড়ক সমূহের মধ্যে রয়েছে- মাসকান্দা আকন্দবাড়ী হতে ঢাকা রোড পর্যন্ত আরসিসি সড়ক, বাবুজান মন্ডল সড়ক, দিঘারকান্দা ঢাকা রোড হতে আছিম উদ্দীনের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, ঢাকা রোড আবুল হোসেনের বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক এবং নামাপাড়া থেকে বাইপাস পর্যন্ত আরসিসি সড়ক।

মেয়র এ সময় বলেন, সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে উন্নত সড়ক ও ড্রেনেজ অবকাঠামো তৈরি করা হবে। নাগরিক সেবার উন্নয়নেও কাজ করছি আমরা।

ইতোমধ্যে ২ টি অঞ্চলের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। নতুন-ট্রাক টার্মিনাল নির্মাণ, শিশু পার্ক নির্মাণ এবং বর্জ্য মুক্ত ময়মনসিংহ বিনির্মানে কাজ করছি আমরা। সর্বকনিষ্ঠ সিটি কর্পোরেশন হলেও ময়মনসিংহ সিটি কর্পোরেশন উন্নয়ন ও নাগরিক সেবায় মডেল হয়ে উঠবে।

উন্নয়ন কাজ চলাকালে সবাইকে ধৈর্যশীল হওয়ার আহবান জানান মেয়র। তিনি বলেন, একটি উন্নয়ন বহু মানূষের স্বপ্ন এবং নাগরিকের রাজস্বের উপর ভিত্তি করে হয়ে থাকে। নির্মাণকাজ চলাকালে তাই কাজকে ক্ষতগ্রস্ত করে আচরণ থেকে বিরত থাকুন।

উদ্বোধনকালে ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো মনোয়ার হোসেন বিপ্লব, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন ও মোঃ জহিরুল হক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।