মধ্যরাতে কর্মহীনদের বাড়িতে খাদ্য পৌছে দিলেন যুবলীগ নেতা মিলন

মাসুদ রানা, ময়মনসিংহ ২৩ এপ্রিল :
দেশে করোনা সংক্রমন মোকাবেলায় ময়মনসিংহ নগরীর ৪নং ওয়ার্ডের কর্মহীন ও অসহায় হতদরিদ্র মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিলেন যুবলীগ নেতা মো: রোকনুজ্জামান মিলন। তিনি মহানগর আওয়ামী যুবলীগের অধিনস্হ নগরীর ৪নং ওয়ার্ড যুবলীগের জনপ্রিয় নেতা। দেশের ক্লান্তিলগ্নে সাধারন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে দলের চরম দু:সময়ে রাজপথের লড়াকু সৈনিক সাবেক ছাত্রলীগ নেতা মিলন।

বুধবার (২২ এপ্রিল) মধ্যরাতে যুবলীগ নেতা মো: রোকনুজ্জামান মিলনের নেতৃত্বে এ খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটুর সহযোগীতায় ও মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের দিক-নির্দেশনায় নগরীর ৪নং ওয়ার্ডের অসহায় কর্মহীন ও হতদরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে এ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন ওয়ার্ড যুবলীগের এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেনন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ময়মনসিংহ মহানগর শাখার সহ-সভাপতি ও সাংবাদিক আনিসুর রহমান ফারুক, যুবলীগ নেতা মো: সুজন শেখ, মীর শরাফত আলী, মো: রফিকসহ প্রমুখ।

এ বিষয়ে যুবলীগ নেতা মো: রোকনুজ্জামান মিলন জানান, নগরীর ৪ নং ওয়ার্ডের খেটে খাওয়া দিনমজুর, অসহায় হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সবার ঘরে ঘরে পৌছে দেয়া হয়। প্রাথমিকভাবে শতাধিক পরিবারের জন্য চাউল, ডাল ও আলুর প্যাকেট খাবার বিরতরন করা হয়েছে। সামাজিক দুরত্ব বিঘ্নিত না করে তালিকা করে খাবারের প্যাকেট গুলো দেওয়া হয়। করোনাভাইরাসের বিষাক্ত ছোবল থেকে সমাজের খেটে খাওয়া প্রকৃত গরিব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন যুবলীগের এ নেতা।