বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা!

82

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা!

অনলাইন ডেস্ক : ঢাকার ধামরাইয়ে বিয়ের দাবি নিয়ে বাড়িতে এলেন প্রেমিকা। আর সঙ্গে সঙ্গে বাড়ি ছেড়ে পালালেন প্রেমিক।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামের ফায়ার সার্ভিস সদস্য মো. বাবুল হোসেনের বাড়িতে।

প্রেমিকের পরিবারের লোকজন ওই প্রেমিকাকে বেধড়ক মারধর করে বাড়ির বাইরে রাস্তায় বের করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিয়ের প্রলোভন দিয়ে গাঙ্গুটিয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামের মো. জয়নাল আবদীনের ছেলে ফায়ার সার্ভিস কর্মী মো. বাবুল হোসেন একই ইউনিয়নের এক মেয়ের সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বিয়ে না করে নানা টালবাহানা করে সময়ক্ষেপণ করতে থাকলে প্রেমিকের প্রতি ক্ষুব্ধ হন ওই তরুণী।

এরই জের ধরে ওই প্রেমিকা বিয়ের দাবি নিয়ে শুক্রবার গভীর রাতের দিকে ওই প্রেমিকের বাড়িতে এসে অনশন শুরু করেন। অপরদিকে প্রেমিকার আগমন দেখেই প্রেমিক কৌশলে বাড়ি থেকে পালিয়ে যান বলে জানা গেছে।

এদিকে বিষয়টি মীমাংসা করার জন্য নিয়ে স্থানীয় মাতবররা দেন-দরবার শুরু করেছেন।

ওই তরুণী বলেন, আমার সঙ্গে বাবুলের গভীর প্রেম রয়েছে। এখন সে আমাকে বিয়ে না করে অন্য মেয়েকে বিয়ে করার জন্য আংটি পরিয়েছে। আমাকে বিয়ে করবে না তাহলে আমাকে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে আমার সর্বনাশ করলো কেন আমি এর শেষ দেখে ছাড়ব। বিয়ে আমাকে করতেই হবে। নাহলে আমি ওকে কখনোই ছেড়ে দেব না।

প্রেমিক বাবুল হোসেন বলেন, ওই মেয়ের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক থাকলেও পরিবারের লোকজন অন্য জায়গায় আমার বিয়ে ঠিক করেছেন।

এবিষয়ে স্থানীয় গাঙ্গুটিয়া ইউনিয়নের নারী ইউপি সদস্য রেহেনা শিকদার বলেন, দুই পরিবারের সঙ্গে কথা বলেছি। এ ব্যাপারে একসঙ্গে বসে সমঝোতার ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।