বিপাকে ট্রাম্প, নীল ছবির অভিনেত্রীকে দিতে হবে ৩৩ লাখ টাকা

এবার এক নীলছবির অভিনেত্রীকে প্রায় ৩৩ লক্ষ টাকা দিতে হবে ডোনাল্ড ট্রাম্পের। এক মার্কিন আদালত এই নির্দেশ দিয়েছে। স্টর্মি ড্যানিয়েলস নামের ওই নীল ছবির অভিনেত্রী দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক ছিল। যদিও ট্রাম্প এ বিষয়টি অস্বীকার করেছেন।

সিএনএন-এর এক রিপোর্টে বলা হয়েছে, ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। পড়ে সেই মামলা বাতিল করা হয়। এবার আদালত জানিয়েছে, বিচারের সময় ড্যানিয়েলদের যে টাকা পয়সা খরচ হয়েছিল তা ট্রাম্পকে দিতে হবে।

ক্যালিফোর্নিয়ার আদালত ট্রাম্পকে ৩৩ লাখ টাকা দেওয়ার নির্দেশ দিয়েছেন। ড্যানিয়েলসের আইনজীবী আদালতের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। রায়ের পরে স্টর্মি ড্যানিয়েল টুইট করে লেখেন, আরও একটি জয়!

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পরে, স্টর্মি ড্যানিয়েলস একটি বইও লিখেছিলেন, যেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে লেখেন। এই বইটি নিয়ে সেই মুহূর্তে চর্চা কম হয়নি।

ড্যানিয়েলসের বিস্ফোরক দাবি, ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্য তাঁকে টাকা দেওয়া হয়েছিল। ড্যানিয়েলসের দাবি, ২০০৬ সালে তাঁর সঙ্গে সম্পর্ক ছিল ট্রাম্পের। তবে ট্রাম্প নিজে সবসময় একথা অস্বীকার করেছেন।

সূত্র: কলকাতা২৪।