বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন সাইফুদ্দিন ইমন

ফারুক আহমেদ,ময়মনসিংহ :
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন সাইফুদ্দিন ইমন।
কৈশোর থেকেই ছাত্রলীগ করা ও দেশাত্মবোধ গানের রচয়িতা সাইফুদ্দিন ইমন উত্তরার বাসায় অসংখ্য নেতাকর্মিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হওয়ার পাশাপাশি তার নিজ এলাকা বইছে খুশির বন্যা।
নতুন দায়িত্ব প্রাপ্তির ব্যাপারে সাইফুদ্দিন ইমনের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন- কোন প্রকার প্রািপ্তির প্রত্যাশা নিয়ে আওয়ামী লীগের রাজনীতি করিনি। কৈশোর থেকেই বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ,লালন করি। স্কুল জীবন থেকেই আমি ছাত্রলীগের রাজনীতিতে জড়িত আছি। ৯৪/৯৬ বর্ষে স্থানীয় চরখাগরিয়া উচ্চবিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতির দায়িত্ব পালন করেছি। ৯৭/ ৯৯ বর্ষে চট্রগ্রামের গাছবাড়িয়া সরকারী কলেজের যুগ্ন সাধারণ সম্পাদক ও ২০০২/০৩ বর্ষে সাতকানিয়া উপজেলার ১ নং যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি।
ছাত্রলীগ তথা আওয়ামী লীগের রাজনীতি যেহেতু আমার ধমনীতে মেশা সেহেতু এ নিয়ে প্রতিক্রিয়া জানানোর কিছু নাই। যখন যেটুকু দায়িত্ব পেয়েছি আন্তরিকতার সহিত পালন করেছি। নিজের অভিজ্ঞতা এবং অগ্রজদের পরামর্শে নতুন দায়িত্ব পালনে সর্বোচ্চটুকু বিলিয়ে দিবো। ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের ভিশন বাস্তবায়নে বিজ্ঞান ও প্রযুক্তিতে তাঁর হাতকে শক্তিশালী করতে নিজেকে উজাড় করে দিবো ইনশাআল্লাহ।