বিজনেস শুরু নুসরাত ফারিয়ার

বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনয়ের পাশাপাশি নেমেছেন ব্যবসায়। বড় বোন ইসরাত মারিয়ার সঙ্গে একটি বিউটি পার্লার খুলেছেন। তাদের পার্লারের নাম ‘মারিয়াস ব্রাইডাল স্টুডিও অ্যান্ড বিউটি কেয়ার’।

সম্প্রতি, বনানীর ১১ নম্বর রোডের চাঁদনিওয়ালা ম্যানশন ৩২ নম্বর বাড়ির চতুর্থ তলায় মারিয়া ও ফারিয়ার বিউটি পার্লারটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী দিনে সেখানে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার প্রতিষ্ঠাতা কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনা, মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ অবনীসহ অভিনেত্রীর পরিবারের সদস্যরা।

ব্যবসার বিষয়ে ফারিয়া বলেন, দুই বোনেরই ফ্যাশন ও রূপসজ্জার বিষয়ে দারুণ আগ্রহ আছে। ত্বকের ক্ষতি না করে সঠিক রূপচর্চার মধ্য দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তোলা যায়। সে বিষয়ে কাজ করব।

তবে ফারিয়া আরও বলেন, অভিনয়, মডেলিং ও উপস্থাপনার পাশাপাশি কাজটি করব। ব্যবসায় জড়ালেও অভিনয় থেকে দূরে সরে যাচ্ছি না।

অভিনেত্রী নুসরাত ফারিয়ার বোন ইসরাত মারিয়া চিকিৎসা বিষয়ে পড়াশোনা করছেন। সৌন্দর্যচর্চার সঙ্গে ত্বকের সুস্থতা নিয়ে সঠিক পরামর্শ দিতে চান তিনি। পার্লার নিয়ে তিনি বলেন, কোরিয়া, জাপানের মতো দেশের বাইরের ভালো ভালো পণ্য ও প্রযুক্তি ব্যবহার করব। সবাই দোয়া করবেন। আমরা ভালো কিছু করে দেখাব।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত ফারিয়া। ভিডিওতে পার্লারের ইন্টেরিয়র ডিজাইন বেশ ভালোভাবে ফুটে উঠেছে। সবকিছু নিয়ে বেশ আশাবাদী নুসরাত।