বালিয়া মাদ্রাসার উন্নয়নে সব সময় কাজ করে যাব – গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার উন্নয়নে বিগত বছরে প্রায় ১ কোটি টাকার সরকারি ও নিজস্ব অনুদানের কথা উল্লেখ করে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার প্রতি সবসময়ই আমার সুনজর থাকবে। এ মাদরাসায় আমার বাবার (সাবেক পাঁচবারের এমপি ভাষা সৈনিক এম শামছুল হকের) অনেক অবদান রয়েছে। ছোটবেলায় আমি বাবার সাথে এখানে আসতাম। বালিয়ার প্রতি আমার আন্তরিকতার কোন কমতি নেই। বালিয়া মাদ্রাসার উন্নয়নে বিগত দিনেও ব্যাপক কাজ করা হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি সব সময় কাজ করে যাব। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ বিনির্মাণে যেন কাজ করে যেতে পারেন সে জন্য সবার দোয়া চান। নিজ নির্বাচনি এলাকা ময়মনসিংহের ফুলপুরে শুক্রবার (১১ ফেব্রুয়ারী) রাতে ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার ১০৩তম বড় সভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

আরও বক্তব্য রাখেন, ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আবুল বাসার আকন্দ, তারাকান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়নসহ ফুলপুর ও তারাকান্দা আওয়ামীলী ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ।

জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসার শিক্ষা উপদেষ্টা পীরে কামেল শায়খুল হাদিস আল্লামা এমদাদুল হক ও অত্র জামিয়ার মজলিশে শুরার সভাপতি হাফিয মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং অত্র জামিয়ার মোহতামিম হযরত মাওলানা ওয়াইজ উদ্দিন ও সিনিয়র শিক্ষক মাওঃ মোখলেছুর রহমান মন্ডলের সঞ্চালনায় বড় সভায় আল্লামা ফরিদ উদ্দিন আল মোবারক ফেনী, আল্লামা মুফতি ওলীউল্লাহ ঢাকা, আল্লামা মাহফুজুল হক ঢাকা, আল্লামা নজরুল ইসলাম কাসেমী ঢাকা, আল্লামা জামালুদ্দিন আমেরিকা, মুফতী নাজমুল হাসান ঢাকা, মানসুরুল হাসান সিলেট, মাওঃ জয়নুল আবেদীন, আহমেদ হোসাইন সেওলা, আনোয়ারুল হক ময়মনসিংহ, মাওঃ আব্দুর রহমান হাফেজ্জী, মাওঃ খালেদ সাইফুল্লাহ সাদী, মুফতী মোহাম্মদ উল্লাহ, মুফতী মাহবুবুল্লাহসহ দেশের শীর্ষস্থানীয় উলামায়ে কেরামগণ ওয়াজ ফরমাইয়াছেন।