বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

ফারুক আহমেদ, ময়মনসিংহ :
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ব্রিটিশ আমেরিকান টোবাকো, বাংলাদেশ এর সহযোগিতায় মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় টিএসসির পেছনের আঙ্গিনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ লুৎফুল হাসান। অনুষ্ঠানের সঞ্চালন করেন ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডঃ এ কে এম জাকির হোসেন।

এ সময় মেয়র মোঃ ইকরামুল হক টিটু প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে নিয়ে দেশের প্রতিটি মানুষ গর্ব করে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সবুজ নিয়ে কাজ করে, পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিয়ে কাজ করে। এমন একটি প্রতিষ্ঠানের বৃক্ষ রোপন কর্মস‚চি মাননীয় প্রধানমন্ত্রীর বৃক্ষ রোপনের যে আহবান তা মানুষের কাছে আরো পৌঁছে দেবে।
এ সময় অনুষ্ঠানে বৃটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের প্রতিনিধি আক্তারুজ্জামান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক শাখার দায়িত্বপ্রাপ্ত শিক্ষকবৃদ, কর্মকর্তা ও ছাত্রবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃদ উপস্থিত ছিলেন।