বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন শেখ কামাল – রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামাল। আজ তিনি বেঁচে থাকলে দেশ, সমাজ ও রাষ্ট্রকে অনেক কিছু দিতে পারতেন।
কথাগুলো বলেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
আরো বলেন, শেখ কামাল যে মেধা বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন তা প্রমাণ রেখেগেছেন খেলাধুলা, সাংস্কৃতি ও আন্দোলনে।
তিনি বুধবার বিকেলে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সাংসদ মাদানীর নিজ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বঝায় রেখে আলোচনা সভায় শেখ কামালের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে প্রধান অতিথি আরো বলেন, ৭৫-এর ১৫ আগস্টে যে সকল ঘাতকের নির্মম আঘাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যগণ শাহাদাত বরণ করেছেন আল্লাহ তাদেরকে জান্নাত দান করুন। এই শোকের মাসেই শেখ কামালের জন্মদিন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ, সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন মৃধা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, সাধারন সম্পাদক ইমরান হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ।
আলোচনা ও মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।