বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ফুলপুর শাখার কমিটি গঠন, রফিক সভাপতি ও বাবুল সম্পাদক

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ফুলপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সাবেক ছাত্রনেতা শিক্ষানবীস সাংবাদিক এডভোকেট রফিকুল ইসলামকে সভাপতি, সাবেক ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ তারাকী বাবুলকে সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ লিখন মিয়াকরে সাংগঠনিক সম্পাদক করে ৭৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহ- সভাপতি মফিদুল ইসলাম পাঠান, মোঃ নাসির উদ্দিন, মোঃ সারোয়ার হোসেন, রেজিউল করিম তালুকদার, আব্দুস ছামাদ, কফিল উদ্দিন, আমিনুল হক, মোখলেছুর রহমান, একেএম শামছুদ্দিন কালাম, নজরুল ইসলাম ও হানিফ উদ্দিন মুন্সি, যুগ্ম সাধারন সম্পাদক ফিরোজ আহমাম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক ও মঞ্জুরুল হক, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম মাহফুজ, সহ দপ্তর সম্পাদক হাফিজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফিরুজ আহম্মদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নিখিল কুমার মজুমদার, আইন বিষয়ক সম্পাদক মোঃ এরশাদ আলী ও সহ আইন বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন এবং ৫৫ জনকে সদস্য করা হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবুল কালাম রাসেল (ভিপি রাসেল) ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান সোমবার (৮ ফেব্রুয়ারী) ওই কমিটির অনুমোদন দেন । কমিটির নেতৃবৃন্দকে বিভিন্ন মহলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।