বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সুমহান চেতনাকে ছড়িয়ে দিতে হবে : মসিক মেয়র

ফারুক আহমেদ :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জাতির পিতা এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার আহবান জানিয়েছেন।

মহান বিজয় দিবস উপলক্ষে আজ বেলা ১২ টায় ময়মনসিংহ আনন্দমোহন কলেজ আয়োজিত আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান মেয়র।

তিনি বলেন, জাতির পিতার নেতৃত্বে, ত্যাগে যে বাংলাদেশ আমরা পেয়েছি আজ তার ৫০ বছর পূর্ণ হলো। বিজয়ের এ সুবর্ণ জয়ন্তীতে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। দেশব্যাপী মেগা প্রকল্প সহ নানা উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। এসব সম্ভব হয়েছে কারণ দেশ আজ বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জাতির পিতা ও মুক্তিযুদ্ধের চেতনা অনুযায়ী পরিচালিত হচ্ছে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সুমহান এ চেতনাকে সবার মাঝে আরও ছড়িয়ে দিতে হবে, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

আনন্দমোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আমান উল্লাহ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন বাবুল, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম মঞ্জুরুল হক, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আল-আমিন এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক মো তোফাজ্জল হোসেন খান এবং সহ সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর নূরুল আফসার। অনুষ্ঠানে আনন্দ মোহন কলেজের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ, ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।