বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে সততা, ন্যায়পরায়ণতা ও দেশপ্রেম-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের আদর্শ ও প্রতিচ্ছবি হচ্ছে সততা, ন্যায়পরায়ণতা ও দেশপ্রেম। তাই বঙ্গবন্ধু সম্পর্কে আগামি প্রজন্মের অধ্যয়ন করা প্রয়োজন। ময়মনসিংহের তারাকান্দায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) শুক্রবার বিকালে তালদিঘী খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আরো বলেন, তারাকান্দার মানুষ শান্তিপ্রিয় ও ক্রীড়ামোদী। তাই ফুটবল প্রেমিদের আনন্দ বাড়িয়ে দিতে আমার পিতা ভাষাসৈনিক মরহুম শামছুল হক স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ব্যাবস্থা করা হবে।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার সারমিন সুলতানার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হযরত আলী তুষারের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এড. ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, ওসি (তদন্ত) আবুল খায়ের, ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত, সাবেক ইউপি চেয়ারম্যান শামছুল আলম রাজু, আওয়ামীলীগ নেতা বাবু প্রদীপ কুমার চক্রবর্তী, সেচ্ছাসেবকলীগের জুয়েল চৌধুরীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ক্রীড়ামোদী।
ফাইনাল খেলায় রামপুর ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করে বানিহালা ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়।