ফুলপুর প্রেসক্লাবের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ফুলপুর উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় আজ রবিবার ফুলপুর প্রেসক্লাবের উদ্যোগে মুঠো মজুর, রিক্সা ও ভ্যান চালকসহ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন। সেই সাথে প্রতি প্যাকেটে রয়েছে সাবান ও দিয়াশলাই।

রবিবার বিকালে হাজী সেকান্দার আলী মার্কেটে প্রেসক্লাব কার্যালয়ের সামনে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মুকুল, সহ-সভাপতি মোঃ নূরুল আমিন ও মোঃ খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ টি এম রবিউল করিম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ মাওলানা আব্দূল মান্নান, সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল, , রাকিবুল ইসলাম মাহফুজ, ইয়াকুব আলী, কামরুল ইসলাম প্রমুখ।

ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মুকুল জানান, ফুলপুর উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় ফুলপুর প্রেসক্লাবের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম হাতে নেয়া হয়েছে। তারই অংশ হিসেবে রবিবার ফুলপুর বাসস্ট্যান্ডের মুঠো মজুর, রিক্সা ও ভ্যান চালক এবং হতদরিদ্র লোকজনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে। ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।