ফুলপুর পৌর নির্বাচনে ধানের শীষ পেলেন বর্তমান মেয়র আমিনুল

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র দলীয় মনোনয়ন পেয়েছেন ফুলপুর পৌর বিএনপি’র সভাপতি বর্তমান মেয়র মোঃ আমিনুল হক। তিনি আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী চতুর্থ ধাপে ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোঃ আমিনুল হককে দলীয় মনোনয়ন দিয়েছেন। আজ শনিবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি তাকে দেয়া হয়েছে।

মোঃ আমিনুল হক দলীয় বিএনপি’র দলীয় মনোনয়ন পেয়েছেন এই সংবাদ ফুলপুরে পৌছার সাথে সাথে তার সমর্থকরা আনন্দে মেতে উঠে ও মিষ্টি বিতরণ করেন এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

অপরদিকে ফুলপুর পৌর বিএনপি’র সভাপতি বর্তমান মেয়র মোঃ আমিনুল হককে ধানের শীষের মনোনীত প্রার্থী করায় সোস্যাল মিডিয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য যে, ফুলপুর পৌর বিএনপি’র সভাপতি মোঃ আমিনুল হক ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৪৮৩৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। সে নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী মি. শশধর সেন পেয়েছিলেন ৩৮৯২ ভোট।