ফুলপুর পৌরসভা নির্বাচনঃ নিজ ওয়ার্ডে বিএনপি প্রার্থীর মতবিনিময়

বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মোঃ আমিনুল হক রবিবার রাতে নির্বাচন নিয়ে পৌরসভার ১নং ওয়ার্ডে মতবিনিময় করেছেন। ১নং ওয়ার্ডের চরপাড়া গ্রামে নিজ বাড়িতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মোঃ মোতাহার হোসেন তালুকদার।

ফুলপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আব্দুস সাত্তার এর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক ও ফুলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক এমপি আবুল বাসার আকন্দ, ফুলপুর উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ এনায়েত উর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন হেলু, পৌর বিএনপির সহ সভাপতি শাহ্ মোহাম্মদ আলী, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমরান হাসান পল্লব, বিএনপি নেতা ওয়াজেদুল ইসলাম, আইয়ুব খান, কাজী ফরিদ উদ্দিন পলাশ, ইসলাম উদ্দিন, শফিকুল ইসলাম, আকবর আলী, দেলোয়ার হোসেন, তাতীদলের রফিকুল ইসলাম, কৃষকদলের আবুল হাসান মানিক, আব্দুল্লাহ আল ইল্লাল, ছাত্র দলের শাজাহান সিরাজ, সুজা উদ্দিন, ওমর ফারুক সরকার, আরিফুল ইসলাম, কায়সার ফেরদৌস সহ বিএনপি, যুবদল ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ফুলপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পৌর বিএনপির সভাপতি বর্তমান মেয়র মোঃ আমিনুল হক। মতবিনিময় সভায় নির্বাচন পরিচালনাসহ নির্বাচন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

বিএনপির মনোনীত মেয়র প্রার্থী বর্তমান মেয়র মো. আমিনুল হক বলেন, ‘সকলের প্রতি আমি কৃতজ্ঞ। গত পাঁচবছর আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি পৌরবাসীকে সেবা দিতে। হয়তো তার জন্যই এবারো দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। প্রতিদিনই মাঠ পর্যায় থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। আশাকরি এবার বিজয়ী হয়ে গত পাঁচবছরের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করব। এর আগেও পৌরবাসী আমাকে ভালবেসে ভোটের মাধ্যমে মেয়র পদে বিজয়ী করেছেন, এবারও তার কোনো বিকল্প হবেনা তেমনটাই প্রত্যাশা রাখি।’ পিছনের ভূল-ত্রুটির ক্ষমা চেয়ে তিনি উন্নয়নের ধারা গতিশীল রাখতে ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে ধানের শীষে ভোট চান।