ফুলপুর পৌরসভা নামে ভূয়া ফেইসবুক আইডি’র বিরুদ্ধে জিডি করলেন মেয়র

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি ব্যবহার করে “ফুলপুর পৌরসভা” নামে কে বা কাহারা একাধীক ফেইসবুক আইডি খুলে বিভিন্ন পোষ্ট দিয়ে যাচ্ছে। ফুলপুর পৌরসভা নামে ভুয়া ফেইসবুক আইডি’র বিরুদ্ধে থানায় জিডি করেছেন ময়মনসিংহের ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হক। ফুলপুর থানায় এ জিডি করেন। যাহার নং- ১১২০/১৯ তারিখ- ৩০/৮/২০১৯ ইং।

ফুলপুর থানায় দায়েরকৃত জিডি’তে পৌরসভার মেয়র মো. আমিনুল হক বলেন, ‘মেয়র ফুলপুর পৌরসভা’ নামে আমার একটি ফেইসবুক একাউন্ট রয়েছে। এটা ব্যতীত আমার অন্য কোন একাউন্ট নেই।

অথচ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি ব্যবহার করে ‘ফুলপুর পৌরসভা’ নামের একটি ভুয়া ফেইসবুক আইডি খোলা হয়েছে। যা দিয়ে একটি কুচক্রী মহল ফুলপুর পৌরসভা ও আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। উক্ত ভূয়া ফেইসবুক একাউন্ট থেকে বর্তমানে কিংবা ভবিষ্যতে কোন প্রকার অপপ্রচার বা অপতৎপরতার ক্ষেত্রে আমি দায়ী নই।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা জেলা গোয়েন্দা বিভাগে পাঠিয়েছি। ওখান থেকে ব্যবস্থা নেওয়া হবে।