ফুলপুর পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফেসবুক স্ট্যাটাস মেয়র আমিনুলের

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১৪ ফেব্রুয়ারী নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত বর্তমান মেয়র মোঃ আমিনুল হক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পৌরবাসী ও দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে নবনির্বাচিত মেয়র শশধর সেনকে অভিনন্দন ও স্বাগত জানিয়েছেন। তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু দেয়া হলো–

সুপ্রিয় ফুলপুর পৌরবাসি,
আসসালামু আলাইকুম/আদাব ,
১৪-০২-২০২১ ইং অনুষ্ঠিত পৌর নির্বাচনে আপনারা আমার ও ধানের শীষের জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। নির্বাচনী মাঠে ধানের শীষ প্রতীকের প্রচার, জনসংয়োগ করতে গিয়ে আন্তরিক ভাবে সহযোগিতা, মাঠে নিজেকে যে ভাবে বিলিয়ে দিয়েছেন এবং মামলা ও শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছেন তার জন্য আমি এবং আমার পরিবার সহমর্মিতা ও দুঃখ প্রকাশ করছি। আমি আমিনুল হক আপনাদের এই ঋণ কোনদিন শোধ করতে পারবনা।।
আমি বর্তমান মেয়র ছিলাম, আপনাদের পাশে থেকে পৌরসভার অনেক উন্নয়ন কাজ করেছি। কাজ করতে গিয়ে অনেক ভুল ত্রুটি হয়েছে। তবুও আমি চেষ্টা করেছি মনের মত করে ফুলপুর পৌরসভা কে সাজাতে, তাতে সফলও হয়েছি অনেক।।নির্বাচন চলাকালীন সময়ে যারা হয়রানি ও মামলা হামলার স্বীকার হয়েছেন তাদের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। রাজনীতিতে জয় পরাজয় থাকবেই, আমি ছিলাম আছি থাকবো।
জনগণ বিপুল ভোটে নতুন মেয়র নির্বাচিত করেছেন। আমার পক্ষ থেকে বাবু শশধর সেন কে অভিনন্দন ও স্বাগত জানাই। উনি জনগনের জন্য কাজ করবেন,আমার উন্নয়ন কর্মকাণ্ড গুলো উনি বিকশিত করবেন এই প্রত্যাশা করি। আমি যেন আপনাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে পারি আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।।
আমি ও আমার পরিবার আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম, এখনও আছি মৃত্যুর আগ মূহুর্ত পর্যন্ত থাকতে চাই, ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া, ভালবাসা ও সহযোগীতা কামনা করি।

মোঃ আমিনুল হক,
মেয়র,
ফুলপুর পৌরসভা, ময়মনসিংহ।
সভাপতি,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)
ফুলপুর পৌর শাখা।