ফুলপুর পুলিশের হাতে আটক আন্তঃজেলা মাদক চক্রের সদস্য গাজা মালেক

মোঃ খলিলুর রহমানঃ
ময়মনসিংহের ফুলপুরে বিপুল পরিমান মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে আন্তঃজেলা মাদকচক্রের সক্রিয় সদস্য আব্দুল মালেক ।সোমবার সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার মধ্য সাহাপুর গ্রাম (মনকান্দা জয়নালের বাড়ির সামনে) থেকে তাকে ১২ কেজি গাজাসহ গ্রেফতার করা হয়। সে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছনখলা গ্রামের আবুল হাশেমের ছেলে।
জানা যায়, গোপনসূত্রে সংবাদ পেয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনায় এস আই আশরাফুল আলম, এএসআই নাসিম পারভেজসহ পুলিশের একটি টিম পৌরসভার মধ্য সাহাপুর গ্রামে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আব্দুল মালেককে গ্রেফতার করেন এবং তার সাথে থাকা ১১ কেজি গাজা উদ্ধার করে ফুলপুর পুলিশ। আব্দুল মালেক দেশের বিভিন্ন স্থানে গাজা সরবরাহ করে বলে জানা যায়। সে আন্তঃজেলা মাদক চক্রের অন্যতম সদস্য।
এসআই আশরাফুল জানান, ১১ কেজি গাঁজা নিয়ে সে সাহাপুর এলাকায় বিক্রি করতে আসছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে আটক করি।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে এ চক্রের স্থানীয় প্রতিনিধিকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে, তার সাথে আর যারা জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত মালেকের বিষয়ে হবিগঞ্জের যোগাযোগ করা হলে তাকে সবাই গাঁজা ব্যবসায়ী বলে চিনে বলে জানান ওসি। স্থানীয় মাদকসেবিদের কাছে সে গাঁজা মালেক হিসেবেও পরিচিত বলে জানা যায়।