ফুলপুর থেকে বিআরটিসি বাস চালুর দাবিতে মানববন্ধন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর থেকে বিআরটিসি বাস পূনরায় চালুর ও ফুলপুর-তারাকান্দা হয়ে ময়মনসিংহ পর্যন্ত ভাড়া নির্ধারণের দাবিতে সোমবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক চত্বরে ফুলপুর উপজেলাবাসির ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালিন বক্তব্য রাখেন, ফুলপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাসনোভা নাছরিন নিশু, সাংবাদিক আব্দুল মান্নান, আকিকুল ইসলাম, শিক্ষার্থী একরামুল হক জিয়াদ, শিক্ষক জিয়াউল হক পান্না, শিক্ষার্থী রাকিব, সিয়াম, ওপেন স্কাউট গ্রুপের ইকবাল প্রমুখ।

বক্তারা বলেন, ফুলপুর থেকে ময়মনসিংহে যাওয়া আসার সময় অতিরিক্ত ভাড়া দিতে হচ্ছে। সেই সাথে ফুলপুর থেকে কোন বাস সুবিদা পাওয়া যায় না। দুর থেকে আসা বাসগুলো যাত্রী তুলতে চায় না। বিশেষ করে ঈদ, পূজা ও বিশেষ কোন ছুটির সময় কয়েকগুণ বেশি ভাড়া দিতে হয়। তারপরও যাত্রীদের হয়রানির স্বীকার হতে হয়। তাই ফুলপুর-তারাকান্দা হয়ে ময়মনসিংহ পর্যন্ত ভাড়া নির্ধারণ ও পূনরায় ফুলপুর থেকে বিআরটিসি বাস চালু করা প্রয়োজন। বক্তারা আগামী ১৫ দিনের মধ্যে ফুলপুর থেকে বিআরটিসি বাস চালুর দাবি জানিয়ে বলেন, অন্যথায় ফুলপুরবাসিকে নিয়ে কঠোর আন্দোলন করা হবে।

মানববন্ধন শেষে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।