ফুলপুরে ৭০% জনগণকে টিকা প্রদান উপলক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ খলিলুর রহমানঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৭০% জনগণকে করোনা ভ্যাকসিন প্রদান উপলক্ষে ” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা”কে ধন্যবাদ জ্ঞাপন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ১০ টি ইউনিয়নে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। ফুলপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত ধন্যবাদ জ্ঞাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত ধন্যবাদ জ্ঞাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জায়েদ মাহবুব খান, ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বাতেন সরকার, সাংবাদিক এ টি এম রবিউল করিমসহ টিকাদান কার্যক্রমের সাথে জড়িত ব্যাক্তিগণ।
সভায় বক্তাগণ ফুলপুর উপজেলার ৭০% জনগণকে করোনা ভ্যাকসিন প্রদান উপলক্ষে ” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা”কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ফুলপুর উপজেলায় লক্ষ্যমাত্রার চেয়েও বেশি মানুষকে টিকা দেয়া হয়েছে। ফুলপুরে ২ লাখ ৪০ হাজারের বেশি মানুষ টিকা পেয়েছে।টিকা কার্যক্রমে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, স্বাস্থ্য বিভাগ, আইনশূঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধি, সাংবাদিক, স্বেচ্ছাসেবকসহ সবাই সার্বিক ভাবে সহযোগিতা করায় তাদেরকেও ধন্যবাদ জানান।

ফুলপুর উপজেলার ৭০% জনগণকে করোনা ভ্যাকসিন প্রদান উপলক্ষে ” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা”কে ধন্যবাদ জ্ঞাপন করে উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০ টি ইউনিয়নেই শনিবার ধন্যবাদ জ্ঞাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।