ফুলপুরে  ১২০ জন দুস্থ ও অসহায় পরিবার পেলেন প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে করোনার কারণে দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার।গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র পরামর্শে বৃহস্পতিবার দুপুরে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে এসব উপহার বিতরণ করা হয়েছে। 
করোনার কারণে কর্মহীন হয়ে পড়ায় অনেকেই মানবেতর জীবন-যাপন করছেন। খেয়ে না খেয়ে আছেন পরিবার নিয়ে। হিজড়া সম্প্রাদায় যারা তাদের অবস্থা আরো শোচনীয়। বয়স্ক ও বিধবা মহিলারা যেন পরিবারের বোঝা। এ ধরনের মানবেতর জীবন-যাপন করা ১২০ জনকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
প্রধানমন্ত্রী দেওয়া এসব উপহার  খাদ্য সামগ্রীর প্যাকেজে ছিল চাল, ডাল, তেল, চিনি, সেমাই, আলুসহ নানা উপকরণ।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের ক্রয়ক্ষমতা কমে যাওয়া অনেকেই কষ্টে রয়েছেন। প্রধানমন্ত্রী বিষয়টি নিয়ে কাজ করায় বিভিন্নভাবে সহায়তা আসছে। আশাকরি মহামারী করোনার জন্য কোনো মানুষ  না খেয়ে থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম প্রমুখ।