ফুলপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী সোহেলের নারিকেল গাছ প্রতীকের পক্ষে গণসংযোগ

মোঃ খলিলুর রহমানঃ
ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারী। প্রতীক বরাদ্ধের পর থেকেই মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রার্থীরা কুশল বিনিময়, বাড়ি বাড়ি গিয়ে উঠান বৈঠক, পাড়া-মহল্লায় গণসংযোগ সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড নিয়ে ভোটারদের কাছে গিয়ে নিজেদের পরিচয় তুলে ধরছেন এবং ভোট ও দোয়া চাচ্ছেন। ফুলপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী রকিবুল হাসান সোহেল নারিকেল গাছ প্রতীক নিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন এবং নিজের প্রতীকের পক্ষে ভোট পার্থনা করেন।

শুধু আশ্বাস নয় হবে বাস্তব সমাধান ও পরিকল্পিত উন্নয়ন সুখে থাকবে জনগণ এই শ্লোগানকে সামনে নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রকিবুল হাসান সোহেল। রকিবুল হাসান সোহেল নিজের ও পরিবারের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে জয়ী হওয়ার চেষ্টা করছেন। সেইসাথে নারিকেল গাছ প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার জন্য কর্মী সমর্থকদের নিয়ে প্রচারণা চালাচ্ছেন।
মঙ্গলবার দুপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী রকিবুল হাসান সোহেল নিজ কর্মী সমর্থকদের সাথে নিয়ে ফুলপুর বাসষ্ট্যান্ডে সাধারন মানুষ ও ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং নারিকেল গাছ প্রতীকে ভোট প্রার্থনা করেন। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছেন।