ফুলপুরে সাহিত্য পরিষদের বার্ষিক ফল উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কবিতা পাঠ অনুষ্ঠিত

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
“দেশি ফলে বেশি মজা, ফল রাখে শরীর তাজা”  এই শ্লোগানে ময়মনসিংহের ফুলপুরে মঙ্গলবার বিকালে ফুলপুর সাহিত্য পরিষদের আয়োজনে নগুয়া গ্রামাউসের গিডি প্রকল্প অফিস চত্বরে বার্ষিক ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। এখানে ১১ প্রকারের ফল পরিবেশন করা হয় আমন্ত্রিত অতিথিদের। ফুলপুর সাহিত্য পরিষদের ডাকে সাড়া দিয়ে সকলের অংশ গ্রহণে মুখরিত হয়ে উঠে গ্রামাউসের গিডি প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ফল উৎসব।

ফুলপুর সাহিত্য পরিষদের সভাপতি আকবর আলী আহসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাহিদ নিগার সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠিত বার্ষিক ফল উৎসবে উপস্থিত ছিলেন, ফুলপুর সাহিত্য পরিষদের উপদেষ্টা  পৌরসভার সাবেক মেয়র মোঃ আমিনুল হক, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম, গ্রামাউসের আশরাফুন্নাহার রোজি, গ্রামাউসের উপ-পরিচালক হাবিবুর রহমান হবি, সাংবাদিক মোঃ নুরুল আমিন, সাংবাদিক মোঃ নাজিম উদ্দিন, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক বিল্লাল হোসাইন, সাংবাদিক মফিজুল ইসলাম অলি, শাহ নাফিউল্লাহ সৈকত, এম এ মান্নান, আব্দুস ছাত্তার, মিজান আকন্দ, পৌর কাউন্সিলর তাসনোভা নাসরিন নিশু, বাংলাদেশ মানবাধিকার কমিশন ফুলপুর শাখার সভাপতি আব্দুল্লাহ, সাহিত্য পরিষদের যুগ্ম সম্পাদক কবি আশরাফ উদ্দিন, রমজান আলী সরকার, শিখা রাণী সরকার বিউটি, জহুরা খাতুন, মোহাম্মদ আলমগীর, মোফাজ্জল হোসেন, খোকন রায়, জিয়াউল হক মানিক, খালেদ শামস সুজন সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক,  সাহিত্য পরিষদের উপদেষ্টা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাহিত্য পরিষদের সদস্যবৃন্দ।

ফুলপুর সাহিত্য পরিষদের আয়োজনে ফল উৎসবে আম, কাঠাল, লিচু, পেপে, পেয়ারা, আনারস, তরমুজ, জামরুল, ফ্রুটি সহ ১১ রকমের ফল পরিবেশন করা হয় আমন্ত্রিত অতিথিদের।
ফুলপুর সাহিত্য পরিষদের বার্ষিক ফল উৎসব শেষে কবিতা পাঠের আসর ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে বিভিন্ন স্থান থেকে আসা কবি ও শিল্পীগণ অংশ গ্রহণ করেন।