ফুলপুরে সাংবাদিক বাবুলের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

মোঃ খলিলুর রহমানঃ
এই সুন্দর পৃথিবীর মায়া ত্যাগ করে চিরতরে বিদায় নিলেন দৈনিক আমার সংবাদ” পত্রিকার ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম বাবুল। সাংবাদিক সাইফুল ইসলাম বাবুলের নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার ( ২৯ নভেম্বর) সকাল ১১ টায় ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চানপুর গ্রামে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, দৈনিক আমার সংবাদ” পত্রিকার ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম বাবুল দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করে শনিবার (২৮ নভেম্বর) রাত সোয়া ৯ টায় ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (“ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”) মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চানপুর গ্রামে। তার মৃত্যু সংবাদে সাংবাদিক মহলসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।